শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩২ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মদিন এবং জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। রবিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে অনুষ্টিত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।
যুবলীগ নেতা এম, মনসুর আলীর সঞ্চালনায় সভায় আলোচনা অংশ নেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, চাম্বল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবুল হক চৌধুরী,বাঁশখালী পৌরসভার মেয়র এসএম তোফাইল বিন হোছাইন, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, জিল্লুল করিম শরীফি মাওলানা আকতার হোছাইন প্রমুখ।
আলোচনা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম। সভায় বক্তারা বলেন, জাতির জনকের জন্ম না হলে এদেশের জনগন মুক্তির ও স্বাধীনতার স্বাদ পেত না। দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ছড়িয়ে দেওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan