শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩০ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মদিন এবং জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসুচী গ্রহন করেন। প্রথমে উপজেলা পরিষদ কার্যালয়ে জাতির জনকের প্রতিকৃর্তিতে পুষ্পমাল্য অর্পন, পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্টান উপজেলা পরিষদ ভবনের হলরুমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের অংশগ্রহনে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার(ভুমি)আবদুল খালেক পাটোয়ারী।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুনের সঞ্চালনায় অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোফায়েল আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সব্যচাষী নাথ,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুপন নন্দী, মুক্তিযোদ্ধা আহমদ ছফা, সহকারি শিক্ষা কর্মকর্তা সৈয়দ আবু সুফিয়ান প্রমুখ।
অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় জাতির জনক শেখ মুজিবুর রহমানকে নিয়ে ছড়া কবিতা প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের অংশগ্রহনে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan