মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ২০ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। ২৯ মার্চ (শুক্রবার) স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন বৈলছড়ি ঢালা সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ এবং বৈলছড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন। সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন কালে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ শোয়াইব।এসময় উপস্থিত ছিলেন বৈলছড়ী ইউপি সদস্য বিকাশ দত্ত,শিক্ষক জোবাইর জসীম,ঠিকাদারী প্রতিষ্টান আল আরিফ এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মোঃ মুহিবুল্লাহ, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বৈলছড়ী প্রধান সড়ক থেকে পুর্ব দিকে ধলা সড়কের পাঁচ কিলোমিটার উন্নয়ন প্রকল্পের বরাদ্ধ দেয়া হয়েছে ১ কোটি ১৩ লক্ষ ৬১ হাজার টাকা।
উদ্বোধন কালে বৈলছড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন বলেন, বর্তমান সরকারের গনমুখী উন্নয়ন কর্মকান্ডের অংশ হিসাবে ১কোটি ১৩ লক্ষ টাকা ব্যয়ে বাঁশখালী বৈলছড়ীর ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করা হচ্ছে, আগামীতে যে সব সড়কের কাজ অসম্পুর্ণ রয়েছে তা ধারাবারিক ভাবে উন্নয়ন করা বলে তিনি অভিমত ব্যক্ত করেন।
উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ বলেন,সরকারের গ্রাম পর্যায়ে সড়ক ব্যবস্থা উন্নয়নের ধারাবাহিকতায় চলমান কার্যক্রমের অংশ হিসাবে ১ কোটি ১৩ লক্ষ ৬১ হাজার টাকা ব্যয়ে বৈলছড়ি ঢালা সড়কের ১ কিলোমিটার কার্পেটিং করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan