মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৪ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ভেটেরিনারি হাসপাতাল. প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’র সহযোগিতায় ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়। বাঁশখালী প্রাণিসম্পদ কার্যালয়ে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার সকালে আলোচনা ও পুরস্কার বিতরণী উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী।
বাঁশখালী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.সুপন কান্তি নন্দীর স্বাগত বক্তব্যে এ সময় অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবু সালেক, মুক্তিযোদ্ধা আহমদ ছফা, জলদী অভয়ারণ্য রেঞ্জ ও চাম্বল বনবিট কর্মকর্তা আনিসুজ্জামান শেখ,বাঁশখালী একাডেমির প্রধান নির্বাহী পরিচালক সাংবাদিক কল্যাণ বড়ুয়া, বাঁশখালী ডেইরী ফার্ম এসোসিয়েশনের সভাপতি মোঃ ফরহাদ হোসেন প্রমুখ।
উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ শুভ দাশ ও সংগীত শিল্পী মিলন দাশ গুপ্তের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, সরকার প্রাণিসম্পদ খাতকে গুরুপ্ত দিয়ে বহুমুখী পদক্ষেপ গ্রহন করেছে। তারই ধারাবাহিকতায় বর্তমানে অজ¯্র খামারি ও উদ্যোক্তা হয়ে গরু ,ছাগল পালন ,প্লোট্রি খাতে বিশেষ অবদান রাখার কথা উল্লেখ করেন। এ সময় বাঁশখালীতে দুগ্ধ সংরক্ষণ করার জন্য বিশেষ রেসিং মেশিণ স্থাপন এবং প্রাণিজ খাদ্যে সরকার নির্ধারিত মুল্যে যাতে সকল ধরনের প্রয়োজনীয জিনিসপত্র যাতে ক্রয় করতে পারে তার জন্য উদ্যোগ গ্রহন করা হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan