শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আওয়ামীলীগের ঐত্যিহাসিক ৬ দফা দিবসের আলোচনা সভা

সংবাদ দাতা
  • প্রকাশিত : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪৬১ জন পড়েছেন

“জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক ঘোষিত ছয় দফা বাঙ্গালী জাতির মুক্তির সনদ” এ শ্লোগানকে সামনে রেখে ৭ জুন ঐত্যিহাসিক ছয়দফা উদযাপন উপলক্ষে আলোচনা সভা বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্মিত কার্যালয়ে সোমবার বিকালে অনুষ্টিত হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী আরো বলেন, জাতির জনকের ঘোষিত ৬ দফা আন্দোলন ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ। সেই সনদের সুত্র ধরে জাতি আজ বিশ্বের দরবারে মাথা উচ্ুঁ করে দাঁড়িয়ে থাকা বাংলাদেশকে তাঁরই স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার কারণেই দেশ আজ অর্থনীতি সমৃদ্ধশালী ও ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। তিনি যতদিন ক্ষমতায় থাকবে ততদিন এদেশ আতœনির্ভরশীল দেশ হিসাবে পৃথিবীর বুকে পরিচিত লাভ করবে। তিনি সকল কর্মীদের ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের কাজ করার আহবান জানান। তিনি বলেন বাঁশখালীতে আজ যে উন্নয়ন কর্মকান্ড হয়েছে তার ফলে সাধারন জনগন সুফল পাচ্ছে। আমার রাজনীতি জনগনের স্বার্থে , আমি নিজের জন্য কখনও কিছু প্রধানমন্ত্রীর চাইব না, দেশের জনগনের জন্য চাইব। তিনি উন্নয়ন ও গনতন্ত্রের রোল মডেল হওয়ায় বাংলাদেশকে আজ বিশ্বের বিভিন্ন দেশ অনুসরন ও অনুকরণ করছে করে এলাকার উন্নয়নে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে থেকে কাজ করার আহবান এবং করোনার নিয়মনীতি মেনে চলার আহবান জানান।
ঐত্যিহাসিক ছয়দফা উদযাপন উপলক্ষে বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সভায় বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকার সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম. শাহাদত আলম, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. কফিল উদ্দীন, জিল্লুল করিম শরীফি, হাজী ইবনে আমিন, সেলিম আক্তার, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট এসএম তোফাইল বিন হোছাইন, টুটুন চক্রবর্তী, মোজাফ্ফর আহমদ, মো: বাহাদুর, জামাল উদ্দিন, মুজিবুর রহমান, জাহাঙ্গীর আলম, নুর মোহাম্মদ আজাদ, শিহাবুল হক সিকদার, পৌরসভা যুবলীগের আহবায়ক মোহাম্মদ হামিদ উল্লাহ, ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোসাইন, মিজান সিকদার, নাঈমুদ্দিন মাহফুজ, ইমরুল হক চৌধুরী ফাহিম, মিজানুর রহমান, কায় জাসেদ প্রমি,সাজ্জাদ হোসেন শাওন, মো: রুবেল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan