রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর গন্ডামারায় আওয়ামীলীগের সম্মেলন ও কর্মী সমাবেশ অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২৯৮ জন পড়েছেন

বাঁশখালী গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের ৯টি ওয়ার্ড় আওয়ামী লীগের সম্মেলন ও কর্মী সমাবেশ গতকাল মঙ্গলবার বিকালে অনুষ্টিত হয়। গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন বাঁশখালীর সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি। সভার উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ছৈয়দ মোস্তফা চৌধুরী রাজু, বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ৪নং বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, কালিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, বাঁশখালী পৌরসভার মেয়র এডভোকেট তোফায়েল বিন হোছাইন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শামসুল সিদ্দিকী, আওয়ামীলীগ নেতা নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম, জাহেদুল হক চৌধুরী মার্শাল, পৌরসভা যুবলীগের আহবায়ক মোঃ হামিদ উল্লাহ, উপজেলা ওলামা লীগের সভাপতি মাওঃ আকতার হোছাইন, এম.এ.মালেক মানিক,নঈমুল হক মাহফুজ, মোহাম্মদ শওকত প্রমুখ। এ সময় ওয়ার্ড় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

গন্ডামারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শিহাব উল সিকদারের সঞ্চালনায় সভায় বাঁশখালীর সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি বলেন,সারাদেশে সরকার যে উন্নয়ন কর্মকান্ড করছে তার সুফল জনগনের মাঝে নেতাকর্মীদের তুলে ধরতে হবে । আগামীতে যে কোন গুরুপ্তপুর্ণ পদে দলের ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন করার অঙ্গীকার করে বলেন, যাদের শ্রম ও ত্যাগে দলের অবস্থান সুদৃড় তাদের অবশ্যই মুল্যায়ন করা হবে বলে তিনি জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan