মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

নির্জন দ্বীপে নারকেল খেয়েই ৩৩ দিন পার!

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১১ জন পড়েছেন

সুত্র আজাদী অনলাইন

বাহামার জনশূন্য দ্বীপে আটকেপড়া তিনজন কিউবার নাগরিককে ৩৩ দিন পর উদ্ধার করেছে মার্কিন কোস্টগার্ড। উদ্ধারের পর তারা জানান, এত দিন তাদের বেশির ভাগ খাবারই ছিল নারকেল।
মার্কিন কোস্টগার্ড জানিয়েছে, একটি এয়ারক্রু রুটিন টহল দিচ্ছিল। তখন অ্যাঙ্গুইলা কেতে এই তিনজনের পতাকা বানানোর চিত্র নজরে আসে। উদ্ধারকারী দলের একজন ক্রু বিবিসিকে জানান, তারা এত দিন সেখানে বেঁচে রয়েছে এটা অবাক করার মতো। গত ৮ ফেব্রুয়ারি তাদেরকে ফ্লোরিডা ও কিউবার মধ্যবর্তী দ্বীপটিতে তাদের প্রথম শনাক্ত করা হয়।
কোস্টগার্ড কর্মকর্তা রিলি বীচার জানান, আমরা যখন টহল দিতে বেরিয়েছিলাম তখন কিছু আমার দৃষ্টি আকর্ষণ করেছিল। পরে হেলিকপ্টার আরেকটু নিচে আসার পর বুঝতে পারি যে, সেখানে থাকা লোকজন সংকটে রয়েছে। তবে টহলরত ক্রুরা তাৎক্ষণিক উদ্ধারকাজ চালানোর জন্য সজ্জিত ছিলেন না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan