মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে লকডাউন কার্যকরে পুলিশ ও সেনাবাহিনীর টহল জোরদার

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৩৯৪ জন পড়েছেন

বাঁশখালীতে লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে বাঁশখালী উপজেলা প্রশাসন কর্তৃক পুলিশ ও সেনাবাহিনীর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন- ২০১৮ এর আওতায় ৩৬টি মামলা দায়ের করে ১২ হাজার ১০০শত জরিমানা আদায় করা হয়।

বাঁশখালীতে লকডাউনে কঠোর নজরদারি অংশ হিসাবে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী ও বাঁশখালী সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ মাযহারুল ইসলাম চৌধুরী নেতৃত্বে পৃথক দুটি মোবাইল কোর্ট বাঁশখালীর উত্তর ও দক্ষিণ অংশে পুলিশ ও সেনাবাহিনীর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে। সকাল থেকে সামান্য কিছু লোকজন রিক্সাগাড়ি চলাচল করলে প্রশাসনের টহল জোরধার সাথে সাথে ফাঁকা হয়ে যায় সড়ক। এ সময় অকারনে বের হওয়া সিএনজি অটোরিক্সা , মোটর সাইকেল ও দোকানকে ৩৬ টি মামলার ১২ হাজার ১০০শত টাকা জরিমানা আদায় করা হয় । এ ব্যাপারে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন,সাধারন জনগনের নিরাপত্তা নিশ্চিত করতে সরকার লকডাউন ঘোষনা করেছে। লকডাউন শতভাগ কার্যকর ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা প্রশাসন বাঁশখালী কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে বলে তিনি জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan