শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা বাঁশখালীতে আওয়ামীলীগের উদ্যোগে মাতৃভাষা দিবসের আলোচনা সভা বাঁশখালীতে প্রশাসনের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা বাঁশখালীর বাক প্রতিবন্ধী ফিরোজ ৫ দিন ধরে নিখোঁজ

স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের বাঁশখালী সমিতি চট্টগ্রামের খাবার ও অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬৯ জন পড়েছেন

বাঁশখালী সমিতি চট্টগ্রামের উদ্যোগে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ, দুস্থ রোগীদের মাঝে নগদ অর্থ সহায়তা ও বিভিন্ন শিাপ্রতিষ্ঠানে চারা বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।শনিবার বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার। এ সময় সাথে ছিলেন ছিলেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, যুগ্ম সম্পাদক নাফিজ মিনহাজ, তথ্য ও গবেষণা সম্পাদক ডা. আসিফুল হক, মালেকুজ্জামান রাজু, সাংবাদিক কল্যাণ বড়ুয়া, সাংবাদিক আবু বক্কর বাবুল, সাংবাদিক মিজান বিন তাহের, সহ দায়িত্বশীল কর্তকর্তারা উপস্থিত ছিলেন।

 

এ সময় প্রধান অতিথি বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, বাঁশখালী সমিতি চট্টগ্রাম সব সময় মানবিক কার্যক্রম করে থাকে। বিগত দিনে হাসপাতালে অক্সিজেন ও ঔষধ প্রদান করেছিল। আজ ভর্তিকৃত রোগীদের উন্নত খাবার ও অসহায় রোগীদের অর্থ সহায়তা প্রদান করছে। খাবার অর্থ প্রদান শেষে হাসপাতালের অভ্যান্তরে একটি আমের চারা রোপন করেন এবং এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টারে গাছের চারা প্রদান করেন তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan