শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর বাহারছড়ায় তাজুল ইসলামের সমর্থনে প্রচারনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ২৫৭ জন পড়েছেন

বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলামের (নৌকা) সমর্থনে ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রচারনা অভ্যাহত রয়েছে। সাধারন জনগন ও দলীয় নেতাকর্মীর অংশ গ্রহনে প্রচারনা কালে বক্তারা এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম কে আবারো নির্বাচিত করার আহবান জানান। প্রচারনা কালে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলামের বলেন, আমার রাজনীতি হচ্ছে জনগনের জন্য। জনগনের ভালবাসা কে সন্মান জানাতে আমার জনপ্রতি হওয়া। কিন্তু জনগনের ভালবাসাকে মুল্য দিতে গিয়ে বার বার আমি আপনাদের কাছে ছুটে আসি। আমি জানি আমার ভালবাসার মুল্য আপনারা নিশ্চয় আমাকে দেবেন এ প্রত্যাশা আমার রয়েছে। আমার দায়িত্বকালীন বিগত ৫ বছরে এলাকার কি পরিমান উন্নয়ন করেছি তা সকলে অবগত আছেন। আমাদের বাহারছড়া উপকুলে সমুদ্র সৈকত বাস্তবায়ন করার জন্য আপনাদের নিয়ে আগামীতে ও কাজ করে যেতে চাই। নির্বাচন আসলে অনেকে মিথ্যাচার করে এবং নানা ধরনের কথা বলে প্রতিশ্রুতি দেয় আমি  তা বিশ্বাস করিনা।

উল্লেখ্য বাহারছড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তাজুল ইসলাম (নৌকা), বিএনপি সমর্থিত সাবেক চেয়ারম্যান মোহাম্মদ লোকমান (আনারস), এম. বখতেয়ার উদ্দিন চৌধুরী (চশমা), রেজাউল করিম চৌধুরী (অটোরিক্সা), মো: মুজিবুর রহমান চৌধুরী (মোটর সাইকেল) সহ ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। বাহারছড়ায় ১০টি কেন্দ্রে ১৪ হাজার ৩৬৩ জন পুরুষ, ১২ হাজার ৭৯৯ জন মহিলা ভোটার রয়েছে। তার মধ্যে ১ জন হিজরা ভোটার ও রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan