মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর বাহারছড়ায় ট্রাকের চাপায় স্কুল শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩১৬ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে ইটবোঝাই নম্বরবিহীন ডাম্পার ট্রাক চাপায় মোহাম্মদ তারেকুল ইসলাম (৯) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (২ জুলাই) সকালে উপজেলার বাহারছড়া ইউনিয়নের বশির উল্লাহ্ মিয়াজী বাজারের দক্ষিণে পশ্চিম বাঁশখালা গ্রামের অভ্যন্তরীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশু গাড়ীতে চাপা পড়ে ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলে মারা যান। মৃত্যুবরণ কারি শিশু মো. তারেকুল ইসলাম বাহারছড়া ইউনিয়নের মেহের বাপের বাড়ীর ৪ নম্বর ওয়ার্ড বাঁশখালা গ্রামের সিএনজি চালক মো. নাছির উদ্দিনের ছেলে এবং পশ্চিম বাঁশখালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী। প্রত্যক্ষদর্শী স্থানীয় আব্দুল মালেক জানান, বাহারছড়ার পশ্চিম বাঁশখালা স্থানীয় অভ্যন্তরীণ সড়কের কাজে নিয়োজিত বেপরোয়া ইটবোঝাই নম্বর বিহীন ডাম্পার ট্রাকটি দক্ষিণ দিক থেকে দ্রুত গতিতে এসে শিশু তারেকের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলে হয়ে মারা যান। এছাড়া এখানে চলাচল কারি কোন ডাম্পার ট্রাকের কোন নমআবর না থাকলে ও তা এলাকাতে দাপিয়ে বেড়ালেও প্রশাসন কোন ব্যবস্থা গ্রহন করে না বলে তিনি জানান।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আবু জাফর ঘটনার ব্যাপারে বলেন, সরকারিভাবে রাস্তার উন্নয়নের কাজে নম্বরবিহীন ডাম্পার ট্রাকটি ইটবোঝাই করছে। এ সময় অসতর্কতা বশত এ দুর্ঘটনা ঘটেছে। বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম সহ আমি ঘটনাস্থলে আছি। মারা যাওয়া শিক্ষার্থীর বিষয়ে কার্যকর ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

এ ব্যাপারে বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম বলেন,আমি দুর্ঘটনার খবর পেয়েছি, একটা সরকারি মিটিং এ উপজেলায় রয়েছি, সেখান থেকে গিয়ে এ ব্যাপারে পুলিশ প্রসাশনকে সাথে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান। উল্লেখ্য বাঁশখালীতে ইট ও মাটি সহ মালামাল পরিবহনের জন্য ৩শতাধিক ডাম্পার ট্রাক থাকলেও তাদের কোন নম্বর নেই। ফলে তারা অপরাধ করে মুহুর্তের মধ্যে আতœগোপন করে এবং সড়কে বেপোরোয়া গতিতে চলে দুঘর্টনায় ঘটনায় নিত্যদিন।

 

 

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan