মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

আওয়ামীলীগ সরকার উন্নয়ন ও জনসেবায় বিশ্বাসী- এমপি মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৯ জন পড়েছেন

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ সন্ত্রণালয় সম্পর্কিয় সংসদীয় কমিটির সদস্য, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়ন ও জনসেবায় বিশ্বাসী। তারই ধারাবাহিকতায় সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের দোঁড়গোড়ায় পৌঁছে কাজ করছি। তিনি গতকাল শনিবার বিকালে বাঁশখালীর শীলকুপ, চাম্বলে সড়ক এবং শেখেরখীলে ব্রীজ নির্মাণ শেষে উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে চাম্বলে আয়োজিত সমাবেশে এ কথা বলেন। বাঁশখালীতে ১ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে চাম্বলে মনসুর আলী সড়ক, ৩৩ লক্ষ ৫৫ হাজার টাকা ব্যয়ে শীলকুপ ইজ্জতিয়া সড়ক ও ৪ কোটি ৫ লক্ষ টাকা ব্যয়ে জলকদর খালের শেখেরখীল ছনুয়া সড়কে ৩৭ মিটার পিএসসি গার্ডার মৌলভী বাজার ব্রীজ উদ্বোধন শেষে আলোচনা সভা চাম্বলের মান্নান কনভেশন সেন্টারে চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত হয়। এসময় উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, খানখানাবাদের সাবেক চেয়ারম্যান মো: বদরুদ্দিন চৌধুরী,জিল্লুল করিম শরীফি, অধ্যাপক বাবুল কান্তি দেব, মাওলানা আকতার হোছাইন, রশিদ আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।
এর আগে শীলকুপ ইজ্জতিয়া সড়ক উদ্বোধন কালে শীলকুপের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন সহ ইউপি সদস্যগন এবং মৌলভী বাজার ব্রীজ উদ্বোধন কালে শেখেরখীলের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন এবং বর্তমান চেয়ারম্যান মোরশেদুল ইসলাম ফারুকী সহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী আরো বলেন, বর্তমান সরকার শহর সর্বত্র সমান তালে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছে। এধারা অভ্যাহত রাখতে আগামীতে আওয়ামীলীগ সরকার যাতে ক্ষমতায় আসে তার জন্য সকল নেতাকর্মীদের কাজ করে যাওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan