বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা বাঁশখালীতে আওয়ামীলীগের উদ্যোগে মাতৃভাষা দিবসের আলোচনা সভা বাঁশখালীতে প্রশাসনের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা বাঁশখালীর বাক প্রতিবন্ধী ফিরোজ ৫ দিন ধরে নিখোঁজ

বাঁশখালীর চাঁনপুর বেলগাঁও চা বাগান শ্রমিক‌দের অর্থ সহায়তা

নিজস্ব প্রতি‌বেদক
  • প্রকাশিত : বুধবার, ১২ মে, ২০২১
  • ৩৮৩ জন পড়েছেন

বাঁশখালীর চাঁনপুর বেলগাঁও চা বাগানে কর্মরত ২১১ চা শ্রমিকের পরিবারকে ৫ হাজার টাকা করে মোট ১০ লাখ ৫৫ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার চাঁনপুর বেলগাঁও চা বাগানের কার্যালয়ে বাঁশখালী উপ‌জেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে এসব আর্থিক সহায়তা প্রদান করা হয়। বাঁশখালী উপ‌জেলা সমাজ‌সেবা অ‌ধিদপ্ত‌রের দা‌য়িত্বরত কর্মকর্তা (অ) মোঃ দে‌লোয়ার হো‌সে‌নের সভাপ‌তি‌ত্বে এ‌তে প্রধান অ‌তি‌থি ছি‌লেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী ।
এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী পুকু‌রিয়া চাঁনপুর বেলগাঁও চা বাগানে ব্যবস্থাপক আবুল বাশার সহ অন‌্যারা।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত চা শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে বাঁশখালী উপজেলার চাঁদপুর -বেলগাঁও চা বাগানে কর্মরত ২১১টি চা শ্রমিক পরিবারকে ৫ হাজার টাকা করে মোট দশ লক্ষ পঞ্চান্ন হাজার টাকা বিতরণ করা হয়। উ‌ল্লেখ‌্য বাঁ শখালী চাঁনপুর বেলগাঁও চা বাগা‌নে সাত শতা‌ধিক কর্মচা‌রি নানা ভা‌বে কা‌জে নি‌য়ো‌জিত র‌য়ে‌ছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan