শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

পুঁইছড়ির সমাজসেবক এস্তাফিজুর রহমান চৌধুরীর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৪৩৯ জন পড়েছেন

বাঁশখালীর পুইছড়ি ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক এস্তাফিজুর রহমান চৌধুরীর (ইস্তু মিয়া)গত শনিবার বিকেল ৫টা নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্না…রাজিউন)। তিনি পূর্ব পুইছড়ি জমিদার বাড়ির হাজি মনোহর আলী চৌধুরী (মাইজ্যা মিয়া) কনিষ্ঠ পুত্র।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শনিবার বাদে মাগরিব বাকলিয়া আশরাফিয়া হাউজিং সোসাইটি মসজিদে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠািত হয়। পরে রোববার বাদেজোহর নিজ বাড়িতে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় রাজনীতিবিদ, সমাজসেবক, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ নানান পেশাজীবি মানুষ উপস্থিত ছিলেন। পরে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী, পাঁচ সন্তান, চার কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে মরহুমের জানায়ায় অংশগ্রহন ও শোক প্রকাশ করেন, বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, জাতীয় সংগীত শিল্পী রবি চৌধুরী,বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, পুইছড়ি ইউনিয়নের চেয়ারম্যান সুলতানুল গনি চৌধুরী লেদু মিয়া সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক ও সমবেদনা জানানো হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan