সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে নেপকিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৫১৯ জন পড়েছেন

বাঁশখালীর বাহারছড়ায় অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে সেনেটারী লেপটিন বিতরণ গতকাল রবিবার বিদ্যালয়ের হলরুম প্রাঙ্গনে অনুষ্টিত হয়। পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: তৌহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা আক্তার কাজমী। এ সময় অতিথি ছিলেন ও আলোচনায় অংশ নেন বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা সুমিতা দেওয়ানজী, শিক্ষিক জগন্নাথ ভট্রাচার্য, জান্নাতুল ফেরদৌস, প্রতিমা রানী দত্ত,ইসরাত জাহান, মুনিরা জান্নাত, গিন্নী আকতার, মেরী আকতার প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বাঁশখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা আক্তার কাজমী বলেন, বর্তমান সরকার নারী শিক্ষার যুগান্তকারি পদক্ষেপ গ্রহন করেছে। সে সুযোগ সুবিধা গ্রহন করে আধুনিক শিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড গুলো সবার মাঝে তুলে ধরার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan