সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আওয়ামীলীগের শেখ কামালের জন্মবার্ষিকীতে আলোচনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ২৯১ জন পড়েছেন

বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা শুক্রবার বিকালে উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কপর্যালয়ে অনুষ্টিত হয়। বাঁশখালীর কাথরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইবনে আমিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ও আলোচক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃকফিল উদ্দিন,শেখেরখীল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াছিন সিকদার, পুকুরিয়া আওয়ামীলীগের সভাপতি সেলিম আকতার, ভিপি শামসুল আলম, কাউন্সিলর প্রনব কুমার দাশ, পৌরসভা যুবলীগের সভাপতি মোঃ হামিদ উল্লাহ,উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোছাইন, শিহাব উল সিকদার, কাউন্সিলর বদিউল আলম, আবদুল গফুর, জামাল আহমদ,আবুল বশর,মাহাবুব আলী,শেখ আলী মো: মোস্তফা, ফৌজুল কবির,মুজিবুর রহমান,ফরিদ আহমদ,মো: নাঈমুদ্দিন মাহফুজ,ইমরুল হক চৌধুরী ফাহিম, মিজানুর রহমান তালুকদার,মো: রুবেল প্রমুখ।

সভায় বাঁশখালীর সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা এবং সুদক্ষ ক্যাপ্টেন ও ক্রীড়া সংগঠক । অথচ হায়েনার দল তাদের স্বপরিবারে হত্যা করে দেশকে পঙ্গু করতে চেয়েছিল। সে হত্যাকান্ড থেকে রক্ষা পাওয়া জাতির জনকের কন্যা দেশে ফিরে আজ বাংলাদেশকে আধুনিক বাংলাদেশে পরিনত করেছে। আওয়ামীলীগ হচ্ছে এদেশের জনগনের ভাগ্য উন্নয়নের ও সাধারন জনগনের দল। তিনি বলেন, দেশের জন্য বঙ্গবন্ধুর পরিবারকে ঘায়েল করার জন্য দেশীয় দোসররা সব সময় সজাগ রয়েছে। তাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan