শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

প্রধানমন্ত্রী থেকে পিপিএম পদক নিলেন ওসি মোঃ কামাল উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১৩১ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী থানার ওসি মোঃ কামাল উদ্দিনের সাহসিকতার জন্য রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পদক লাভ করেন। মঙ্গলবার পুলিশ সপ্তাহ উপলক্ষে ঢাকায় অনুষ্টিত সপ্তাহে কুজকাওয়াজে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এই পদক গ্রহন করেন। পুলিশ সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের পুলিশ সপ্তাহের প্রতিপাদ্য ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে’। প্রধানমন্ত্রী রাজারবাগ পুলিশ লাইন্সে এলে সেখানে তাকে স্বাগত জানান স্বরাষ্ট্রমন্ত্রী এবং পুলিশের মহাপরিদর্শক। এ সময় তাকে তাকে গার্ড অব অনার প্রদান করেন পুলিশ সদস্যরা।

উল্লেখ্য মোঃ কামাল উদ্দিন ২০২১ সালের ১৩ অক্টোরব বাঁশখালী থানার ওসি হিসাবে যোগদান করেন এবং বিগত বছরের পর পর তিনবার জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ জেলা পুলিশ সুপারের দপ্তর থেকে পুরস্কৃত হন। এছাড়া অশান্ত বাঁশখালীর আইন শৃংখলা উন্নয়নে থানা পুশিশের সহায়তায় গুরুপ্তপুর্ণ ভুমিকা রাখেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan