শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে পুলিশের অভিযানে ৮হাজার পিছ ইয়াবা গ্রেফতার ৩ জন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১৪৬ জন পড়েছেন

বাঁশখালী থানা পুলিশের অভিযানে ৮ হাজার পিছ ইয়াবাসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে । বাঁশখালী থানা পুলিশ রবিার রাতে প্রদত্ত এক বার্তায় জানা যায়,বাঁশখালী থানার এসআই (নিঃ) মোঃ মাসুদ সঙ্গীয় ফোর্সসহ রবিবার বিকালে গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান পরিচালনা করে। তাতে বাঁশখালীর সর্বদক্ষিনের ইউনিয়ন পুঁইছড়ির দক্ষিন পুঁইছড়ি ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা কালে ৮ হাজার পিছ ইয়াবা সহ কক্সবাজার জেলার কচুবিনুয়া, ৭নং ওয়ার্ড এলাকার মৃত মতিউর রহমান এর ছেলে ফিরোজ আলম(৪৫), পূর্ব গোদারবিল, ৬নং ওয়ার্ড এলাকার মৃত জাফর আলম এর পুত্র মোঃ আলম প্রকাশ মাহামুদ আলম(২৮), শাহপরীর দ্বীপ, ৯নং ওয়ার্ড এর জালিয়া পাড়ার আব্দুস সালাম এর পুত্র জামাল উদ্দীন (৩৪)কে গ্রেফতার করেন। মাদকদ্রব্য উদ্ধার সংক্রান্তে বাঁশখালী থানার মামলা নং ২৩(১)২৩, ধারা- ২২/০১/২০২৩ ইং, ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(গ) মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল উদ্দিন পিপিএম বলেন, থানা গোপন সংবাদের ভিত্তিতে ৮ হাজার পিছ ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করে। পুলিশের আইন শৃংখলা ও মাদকদ্রব্য ব্যবহার রোধে এ অভিয়ান অভ্যাহত থাকবে বলে তিনি জানান।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan